ব্রিটেনে বসবাসরত কুচাই ইছরাব আলী উচ্চবিদ্যালয়ের প্রাক্তন ছাত্র-ছাত্রীদের মতবিনিময়

প্রকাশিত: ৯:১৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৫, ২০২১ | আপডেট: ৯:১৬:অপরাহ্ণ, সেপ্টেম্বর ৫, ২০২১

নিজস্ব প্রতিবেদক: ১৯৩৫ সালের ১লা জানুয়ারী দক্ষিণ সুরমার প্রাচীনতম শিক্ষা প্রতিষ্ঠান কুচাই ইছরাব আলী উচ্চবিদ্যালয় প্রতিষ্ঠিত হয়। দক্ষিন সুরমার শিক্ষা ব্যবস্থার উন্নয়ন এবং জ্ঞান ধ্যানের লক্ষ্যকে সামনে নিয়ে প্রতিষ্ঠাকালীন থেকে এ অঞ্চলের শিক্ষার্থীরা শিক্ষা অর্জন করে আসছেন। বর্তমান সময়ে এটি একটি মহীরূপে রূপান্তরিত হয়ে স্কুল ও কলেজে পরিণত হয়েছে।

স্কুলের প্রতি ভালোবাসা আর ফেলে আসা পুরনো দিন গুলোকে রোমাঞ্চ করার তাগিদে ব্রিটেনে বসবাসরত প্রাক্তন ছাত্র-ছাত্রীদের এক মতবিনিময় সভা ২৯ আগষ্ট রবিবার বার্মিহামের আস্টনে অনুষ্ঠিত হয়।

১৯৭৮ ব্যাচের ছাত্র ফয়েজ উদ্দিন সুজাম এমবিই’র সভাপতিত্বে ও প্রাক্তন ছাত্র ৮২ ব্যাচের আমজাদ হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় ২০২২ সালে লন্ডনে প্রাক্তন শিক্ষার্থীদের নিয়ে একটি পুনর্মিলনী করার সিদ্ধান্ত গ্রহণ করা হয় ।

উক্ত সভায় বক্তব্য রাখেন প্রাক্তণ ছাত্র নাসির উদ্দিন হেলাল, মুক্তাদির আহমদ মকুল,দিলু আহমদ, সিরাজুল ইসলাম, নাজমুল ইসলাম, আবুল কালাম খালেদ, শিকদার নাসির উদ্দীন, দিলওয়ার হোসেন, শামসুল ইসলাম পারভেজ, সৈয়দ জাবেদ, সাংবাদিক জামাল উদ্দিন, আব্দুল কাদির, মমতা বেগম, সেলিনা পারভিন। অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন মুফতি মাওলানা রফিক উদ্দিন।

বিজ্ঞাপন
Add Custom Banar 2
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।

Medical add